Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে সংস্কারকৃত গ্রাম আদালত উদ্বোধন

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

পিরোজপুরে ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের সংস্কারকৃত গ্রাম আদালতের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার (৩১ ডিসেম্বর) বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সংস্কারকৃত গ্রাম আদালতের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।

৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমীর হোসেন মাঝির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খাইরুল হাসান, সদর উপজেলার নির্বাহী অফিসার বশির আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর থানার অফিসার ইনচার্জ আ.জা.মো মাসুদুজ্জামানসহ ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, গ্রাম আদালত বিচারের প্রাথমিক স্তর। এ আদালতে বিচার পরিচালনার মাধ্যমে এলাকার মানুষ সুষ্ঠু বিচার পাবেন। গ্রাম আদালতে সঠিক বিচার হলে জনগণ খুব সহজে বিচার পেলে মূল আদালতের চাপ কমবে। গ্রাম আদালতের মাধ্যমে জনগণের চাহিদা পূরণ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ