Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী দিনে বিদিশা এরশাদই হবে জাতীয় পার্টির কর্ণধার

রংপুর মাজারে জাপা নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৭:৪০ পিএম | আপডেট : ৭:৪৪ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২১

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতিষ্ঠিত জাতীয় পার্টি আগামী দিনে বিদিশা এরশাদের নেতৃত্বে পরিচালিত হবে। এরিক এরশাদের মা বিদিশা এরশাদই হবে আগামীতে জাতীয় পার্টির কর্ণধার। জাতীয় পার্টির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার রংপুরে সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের মাজারে জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার উদ্যোগে মো.সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। জাতীয় পার্টির (বিদিশা) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সভায় বক্তব্য সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগীয় প্রধান সমন্বয়কারী ড. আব্দুল্লাহ আল নাসের, কেন্দ্রীয় নেতা হাফেজ মাওলানা সিহাবুল ইসলাম, প্রিন্সিপ্যাল খালিদ সাইফুল্লাহ ও আলহাজ্ব আলম মিয়া। সভায় নেতৃবৃন্দ সাবেক প্রেসিডেন্ট এরশাদের গৃহীত কার্যক্রম উপজেলা পদ্ধতি, হাইকোট ডিভিশন বেজ্ঞ, দেশের বিভিন্ন বিভাগে স্থাপনসহ ঢাকা শহরের বেড়ীবাধ নির্মাণ, প্রশস্ত রাস্তাঘাট নির্মাণ ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার ভূয়সী প্রশংসা করেন। ১ জানুয়ারী ২০২২ জাতীয় পার্টির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের মাজার জিয়ারত ও দোয়া মাহফিলে নেতাকর্মীগণ অংশগ্রহণ করেন।

প্রসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগ প্রধান সমম্বয়কারী ড. আব্দুল্লাহ আল নাসের বলেন, আগামীকাল ১ জানুয়ারী বারিধারাস্ত প্রেসিডেন্ট পার্কে সকাল ১০ টায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় জাতীয় পার্টি পুনর্গঠন পক্রিয়া নেতাকর্মীদের যথা সময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ