Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন কমিটি হলো সিকৃবির ফটোগ্রাফিক সোসাইটি’র

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৫:৫৪ পিএম

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি এর চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গোলাম কিবরিয়া রব্বানী সভাপতি এবং আকাশ রয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ অনুষদের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক সভা অনুষ্টিত হয়। কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আবির হেলাল উচ্ছাস।

সভা সঞ্চালন করেন মোঃ মোশাররফ হোসেন। সভা শেষে নতুম কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ডীন কাউন্সিলের আহবায়ক ড. মুহম্মদ রাশেদ আল মামুন। কমিটির অন্যদের মধ্যে উল্লেখযোগ্য ব্যক্তিরা হচ্ছেন সহ-সভাপতি ফাহমিদা আক্তার, আল-রাফাত, ফাহিম মজুমদার, নীলোৎপল দে, আবদুল্লাহ মোহাম্মদ আসিফ, শতাব্দী পুরকায়স্থ, নাফিস শহীদ ফাহিম, রায়হান আহমেদ, নাইমা সুলতানা, বদরুজ্জামান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম, জুবায়ের বিন আহমেদ, সারোয়ার রাহমান হৃদয়, কোষাধ্যক্ষ প্রশান্ত সিংহ প্রান্ত এবং সহ কোষাধ্যক্ষ ফাহিম মাহফুজ রুহাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ