Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিতলমারীতে তক্ষকসহ এক প্রতারক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৪:০৩ পিএম

বাগেরহাটের চিতলমারী থেকে তক্ষকসহ আব্দুর রাজ্জাক শেখ (৩২) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার গভীর রাতে চিতলমারী উপজেলার বাখেরগঞ্জ বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল এই প্রতারককে আটক করে।

এসময় তার কাছ থেকে প্লাস্টিকের নীল ঝুড়িতে রাখা ১৬ ইঞ্চি লম্বা তক্ষক, নগদ ১২ হাজার ৯০০ টাকা এবং তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে পুলিশ। আটক আব্দুর রাজ্জাক শেখ বাগেরহাট সদর উপজেলার লোকমান শেখের ছেলে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ মুরাদ হোসেন বলেন, আব্দুর রাজ্জাক শেখ নামের এক ব্যক্তি ঝুড়ির মধ্যে তক্ষক রেখে বিভিন্ন লোকের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। ঘটনার সত্যতা পাওয়ায় আমরা ১৬ইঞ্চি লম্বা একটি তক্ষকসহ আব্দুর রাজ্জাককে আটক করেছি। তার বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে চিতলমারী থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ