Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে থার্টি ফাস্ট নাইটে সৈকতে যেতে মানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৭:৩২ পিএম

রাস্তা, ফ্লাইওভার, ভবনের ছাদ এবং প্রকাশ্য কোন স্থানে কোন ধরনের জমায়েত, সমাবেশ, উৎসব, গান-বাজনা করা যাবে না। আজ শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আগামীকাল সকাল ১০টা পর্যন্ত পতেঙ্গা ও পারকি সৈকতে কাউকে অবস্থান করতে দেয়া হবে না। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে বৃহস্পতিবার ১৩ দফা নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। এসব নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারিও দেয়া হয়েছে।
নগর পুলিশের কর্মকর্তারা জানান, নববর্ষ বরণকে ঘিরে নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নিষিদ্ধ করা হয়েছে আতশবাজি, পটকা ফোটানো। কোন ভবনে এ ধরনের ঘটনা ঘটলে ভবন মালিকের বিরুদ্ধে নেয়া হবে ব্যবস্থা। ঘরোয়া পরিবেশে অনুমতি নিয়ে অনুষ্ঠান করা যাবে। তবে হোটেলে ডিজে পার্টির নামে কোন স্পেস বা কক্ষ ভাড়া নেয়া যাবে না। আজ সন্ধ্যা থেকে পরদিন সন্ধ্যা পর্যন্ত মদের দোকান বন্ধ থাকবে। এ সময়ে বৈধ অস্ত্র বহনও নিষিদ্ধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ