Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র পদে কামাল প্যানেল মেয়র-১, মহিন-২ ও ফাতেমা ৩ নির্বাচিত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৫:৫২ পিএম

নোয়াখালীর সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল আনুষ্ঠানিক ভাবে মঙ্গলবার মেয়রের দায়ীত্বভার গ্রহন করার পর বৃহস্পতিবার পৌরসভার সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলদের নিয়ে প্রথম বৈঠক করেছেন।

বৈঠক শেষে মেয়র আবু নাছের ভিপি দুলাল প্যানেল মেয়র ১, ২ ও ৩ পদ নির্ধারনে ভোটাভুটিরর সিন্ধান্ত দেন। এরপর ১২ কাউন্সিলরের গোপন ভোটে সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র-১ হিসাবে নির্বাচিত হয়েছে পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল উদ্দিন বাবুল, প্যানেল মেয়র ২ নির্বাচিত হয়েছে ৪নং ওয়ার্ড কাউন্সিলর মহিন উদ্দিন ও প্যানেল মেয়র ৩ নির্বাচিত হয়েছে সংরক্ষির আসনের নারী কাউন্সিলর ফাতেমা বেগম।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে পৌরসভার প্যানেল মেয়র ১ ও সাবেক কাউন্সিলর সাখাওয়াত হোসেন সেলিমের নিকট থেকে দায়ীত্ব ভার গ্রহন করেন নাগরিক কমিটির ব্যানের নির্বাচিত স্বতন্ত্র মেয়র আবু নাছের ভিপি দুলাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ