Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় করোনার বুষ্টার ডোজ প্রদান শুরু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৫:০৮ পিএম

মাগুরায় করোনা নিয়ন্ত্রনে কোভিড-১৯ বুষ্ঠার ডোজ ভ্যাকসিন প্রদান কর্মসুচি আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে। সকাল ১০ টায় মাগুরা ২৫০ শষ্যা বিশিষ্ঠ হাসপাতালে আনুষ্ঠানিক ভাবে টিকাদান কর্মসুচির শুভ উদ্ধোধন করেন মাগুরা সিভিল সার্জন ডা. শহিদুলস্নাহ দেওয়ান।

এসময় মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ডু, হাসপাতাল তত্বাবধায়ক ডা. স্বপন কুমার বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ফাত্তাহ ও অন্যান্য কর্মকর্তা উপসি’ত ছিলেন।

মাগুরা জেলায় করোনা নিয়ন্ত্রনে কোভিড-১৯ বুষ্ঠার ডোজ ভ্যাকসিন প্রদান কর্মসুচি উদ্ধোধনী দিনে এ্যাস্ট্রোজেনিকার বুষ্ঠার ডোজ ৪৫০ জন কে টিকা প্রদান করা হয়। জেলা সদরের বিভিন্ন স্থানের মধ্যে মাগুরা সদর হাসপাতালে ০৮ টি বুথ, সিভিল সার্জন অফিসে ০২ টি বুথ ও মাগুরা পুলিশ লাইন্স এ ০১ টি বুথ সহ মোট ১১ টি বুথে এই টিকা প্রদান করা হচ্ছে। মাগুরা জেলার বিভিন্ন ২২ জন স্বাস্থ্যকর্মী ও ৪৪ জন স্বেচ্ছাসেবক এই টিকাদান কর্মসুচিতে অংশ গ্রহন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ