Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনগনের কাঙ্খিত সেবা দিতে ব্যর্থ এই সিটি কর্পোরেশন: এড. তৈমূর

স্টাফ রিপোটার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৪:২৪ পিএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বতন্ত্র (হাতি মার্কা) মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, সাধারণ জনগনের দাবীর প্রেক্ষিতে আমি এ নির্বাচনে অংশ নিয়েছি। সাধারণ জনগন আমাকে এই জন্য সমর্থন করছে কারন তারা এই সিটি কর্পোরেশনের বিভিন্ন অত্যাচারে জর্জরিত। এই সিটি কর্পোরেশন অপরিকল্পিত ভাবে সব ট্যাক্স বাড়িয়েছে। দেশের অন্য কোন সিটি কর্পোরেশনের এতো ট্যাক্স দিতে হয় না। তবে এতো ট্যাক্স বৃদ্ধির পরেও সিটি কর্পোরেশন জনগনের কাঙ্খিত সেবা দিতে পারে নাই।
বুধবার (২৯ ডিসেম্বর) রাতে নগরীর বিভিন্ন ওয়ার্ডের নানা শ্রেণী-পেশার মানুষ মজলুম মিলনায়তনে সমর্থন জানাতে গেলে তাদের উদ্দেশ্যে এড. তৈমূর এসব কথা বলেন।
এড. তৈমূর বলেন, নাগরীর মন্ডলপাড়ায় যে ব্রীজটা নির্মান করা হচ্ছে সেটার কাজ হচ্ছে ধীর গতিতে। এতে নগরীর মানুষের যাতায়াতে ভোগান্তি বাড়ছে। এই শহরে শিশু-কিশোরদের খেলার জন্য মাঠের ব্যবস্থা নেই, পার্ক নেই। এছাড়া আরও অনেক কিছু এই সিটি কর্পোরেশনে নেই, যা জনগনের প্রয়োজন। তাই দলমত নির্বিশেষে জনগনের চাহিদার কারনে আমাকে এ নির্বাচনে অংশগ্রহন করতে হয়েছে।
তিনি আরও বলেন, ভোটের মাঠে আমি দেখতে পারছি যে, সর্বস্তরের জনগন আমাকে সমর্থন জানাচ্ছে। আল্লাহর ইচ্ছায় যদি মেয়র নির্বাচিত হই তাহলে, এই সিটি কর্পোরেশন হবে গণমুখি সিটি কর্পোরেশন। সিটি কর্পোরেশনের কোন কর্মকর্তাদের কাছে গিয়ে কোন ধর্না দিতে হবে না। আপনারা যারা আমাকে সমর্থন জানাতে এসেছেন, আপনারা সকলে যার যার অবস্থান থেকে কাজ করবেন। আমাদের নির্বাচন পরিচালনা কমিটিকে সহযোগীতা করবেন।এ সময় জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত নেতৃবৃন্দসহ শত শত কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ