Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘যশোদা’র শুট শেষ করলেন সামান্থা

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

অভিনেত্রী সামান্থা তার আসন্ন তেলুগু-তামিল দ্বিভাষিক ফিল্মটির কাজ শেষ করেছেন বড়দিনের আগে। হরি ও হরিশ পরিচালিত ফিল্মটিতে আরও অভিনয় করেছেন বরাল²ী সারাথকুমার এবং উন্নি মুকুন্দন। প্রযোজক সিভালেঙ্কা বলেন, “আমরা কোনও কিছু আপস না করেই আমাদের এই তেলুগু-তামিল ফিল্মটি নির্মাণ করছি। আমরা এছাড়াও কন্নড়, মালয়যলম এবং হিন্দিতে ডাব করে ফিল্মটি মুক্তি দেবার পরিকল্পনা করছি। ৬ ডিসেম্বর শুট শুরু করে প্রথম পর্যায়ের কাজ ২৪ ডিসেম্বরে শেষ করছি। প্রযোজক আরও বলেন, “সম্পৎ রাজ, শত্রæ, মধুরিমা, কল্পিতা গণেশ, দিব্য শ্রীপদা এবং প্রিয়াঙ্কা শর্মা এই ফিল্মে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।” প্রযোজক জানিয়েছেন এর পরের পর্যায়ের শুট হবে ৩ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি। প্রযোজক জানিয়েছেন চূড়ান্ত শুট হবে ২০ জানুয়ারি থেকে ৩১ মার্চ। পরিচালকদ্বয়ের প্রথম ফিল্ম হলেও তারা নিখুঁতভাবে কাজ করছেন বলে প্রযোজক নিশ্চিত করেন।
তিনি জানা আলোকচিত্রগ্রাহক সুকুমার অসাধারণ কাজ করছেন। ফিল্মটি কারিগরি ও ভিজুয়াল দিকগুলো অতুলনীয় করার জন্য কোনও ছাড় দেয়া হয়নি বলে জানান প্রযোজক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ