Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাবি ছাত্রদল যুগ্ম-আহবায়কের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৭:১৪ পিএম

রাজশাহী মহানগর ছাত্রলীগের অতর্কিত হামলায় গুরুতর আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক এস এম মাহমুদুল হাসান মিঠু।

আসন্ন ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য দলের নেতা কর্মীদের সাথে দেখা করার প্রাক্কালে এ হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত ৮ টার দিকে মহানগরের হেতেম খা এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে।
খোঁজ নিয়ে জানা যায়, রাবি ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মাহমুদুল হাসান মিঠু ও আহবায়ক সদস্য আবীর হাসান হিমেলের উপরে রাজশাহী সিটি কলেজ শাখা ছাত্রলীগের নেতা ফয়সাল এবং অনিকসহ কয়েকজন মিলে অতর্কিত হামলা করে। এরা রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিবের অনুসারী বলে জানা গেছে। এতে মাহমুদুল হাসান মিঠু গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ২৫ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
আহত রাবি শাখা যুগ্ম-আহবায়ক মাহমুদুল হাসান বলেন, ১লা জানুয়ারি ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীকে সফল করার জন্য নেতাকর্মীদের সাথে দেখা করতে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী মহানগর ছাত্রলীগের রাজশাহী সিটি কলেজ শাখা ছাত্রলীগের নেতা ফয়সাল এবং অনিক আমার উপর অতর্কিত হামলা চালায়। রাবি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীও ছিলো বলে তিনি জানান।
এ বিষয় জানতে চাইলে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিব বলেন, আক্রমণের ব্যাপারে আমি কিছু জানিনা । আক্রমনকারীরা আমার অনুসারী না। তারা রাজশাহী মহানগর ছাত্রলীগের ১১ নং ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মী। ঘটনার সত্যতা জানতে আমি ঘটনাস্থলে গিয়ে ছাত্রদলের কেউকে পাইনি বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ