Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটমোহরে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মামলা, আটক ১

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৭:১০ পিএম

পাবনার চাটমোহরে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হওয়ায় থানা পুলিশ ১জনকে আটক করেছে।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে,ওই কলেজছাত্রী গত ২০ ডিসেম্বর রাত ১০টার দিকে নিজের ঘরে পড়ালেখা করছিলেন। তার দাদী ও নানী তার পাশের বিছানায় ঘুমিয়ে ছিলেন। এসময় মির্জাপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সরোয়ার হোসেন (৩০) ও তার ৩ সহযোগী একই গ্রামের আলহাজ আলী (৩০),মোঃ রঞ্জু (২৮) ও আইনুল হক (৩৫) ঘরে প্রবেশ করে। সরোয়ার কলেজছাত্রীকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে কলেজছাত্রীর নানী ও দাদীর ঘুম ভেঙে গেলে চিৎকার শুরু করে। অবস্থা বেগতিক দেখে সবাই দৌড়ে পালিয়ে যায়।

কলেজছাত্রী ও তার পিতা জানান,বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ অন্যদের জানানো হয়। স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু কোন প্রতিকার না পেয়ে ওই কলেজছাত্রী বুধবার থানায় এসে অভিযোগ দায়ের করেন।

মির্জাপুর ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী ও মির্জাপুর গ্রামের মোঃ আঃ লতিফের মেয়ে (১৮) বুধবার সকালে চাটমোহর থানায় ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (৪),খ/৩৪ ধারায় মামলা করেন। মামলা নং ১০। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মির্জাপুর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে আলহাজ আলী (৩০) কে আটক করেছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা হওয়ার পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ