Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার প্রচারণা ছাড়াই মুক্তি পেয়েছে নোবেলের নতুন গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৪:২৩ পিএম

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‌‌‘সারেগামাপা’ দিয়ে জনপ্রিয়তা পান বাংলাদেশের সঙ্গীত শিল্পী মাঈনুল আহসান নোবেল। তারপর গান দিয়ে জনপ্রিয়তা ধরে না রাখলেও মাদক, দাম্পত্য কলহ আর বিচ্ছেদ দিয়েই নিজেকে আলোচনায় রেখেছেন তুমুল জনপ্রিয়তা দিয়ে শুরু করা এই গায়ক। এছাড়া প্রচারণার স্বার্থে গান প্রকাশের আগে বরাবরই বিতর্কের জন্ম দিয়েছেন এই গায়ক। তবে এবার প্রচারণা ছাড়াই ইউটিউব চ্যানেলে মুক্তি দিলেন নিজের নতুন গান ‘আশ্বাস’।

গত ২৪ ডিসেম্বর গানটি বস মাল্টিমিডিয়া নামের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। গানটির কথা লিখেছেন আবদুল্লাহ আল মামুন। আর সংগীত ও সুরে আছেন সালমান জেইম। গানটির মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন নোবেল নিজেই।

গানটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়ে লেখেন, ‘‘সবাইকে ‘আশ্বাস’ গানটি শোনার অনুরোধ রইল। শুনে ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন প্রিয়জনের সাথে।’’

সর্বশেষ বাবা হওয়ার মিথ্যা খবর ছড়ানোর পর দাম্পত্য বিচ্ছেদের পথে হাঁটেন তার স্ত্রী। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যমে সংগীত পরিচালক ইথুন বাবুকে হেয় করায় তার বিরুদ্ধে মামলা চলমান। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে গানের ‘সংক্ষিপ্ত’ আপডেটের বাইরে কিছুই লিখছেন না এ গায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ