Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রশাসনের মতবিনিময় সভা

আনোয়ারায় পঞ্চম ধাপের ইউপি নির্বাচন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা গত সোমবার বিকেলে উপজেলার বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়েছে। আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভ‚মি) তানভীর হাসান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে নির্বাচনী আচরণবিধি সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আনোয়ার খালেদ। এ সময় আইনশৃঙ্খলা বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা-বাঁশখালী সার্কেল) হুমায়ন কবির, থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ বলেন, ভোট শত ভাগ সুষ্ঠ হবে এই নিশ্চয়তা সরকারের পক্ষ থেকে আমি দিচ্ছি। জনগণের ক্ষমতা জনগণের হাতে আপনারা দিয়ে দেবেন। কোন ধরণের প্রভাব বিস্তার করবেন না বা করার চেষ্ঠা করবেন না। ভোটার যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে।
বিভিন্ন ইউনিয়নের রির্টানিং কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন। এ সময় উপজেলা প্রশাসন থেকে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের পোস্টার, ব্যানার, অফিস নির্মান, মিটিং মিছিল ও পরস্পর বিরোধী আচরণ সম্পর্কে নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য নির্দেশনা দেন।
মতবিনিময় সভায় প্রার্থীরা নিজ নিজ অভিযোগ, সমস্যা, নির্বাচনের দিন জাল ভোট প্রদান, আইন-শৃঙ্খলা বাহিনীর নিরপেক্ষ ভ‚মিকার কথা তোলে ধরে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ