Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরাজিত হয়ে প্রতিপক্ষের দোকান ভাঙচুর ও হত্যার হুমকি

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের (২নং ওয়ার্ড) চরসাহাভিকারী শান্তিনগর এলাকায় ভোটে পরাজিত হয়ে গত সোমবার রাতে প্রতিপক্ষ সমর্থকের দোকান ভাঙচুর ও টাকা লুটের অভিযোগ উঠেছে।
ঘটনার সময় স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে সহায়তা চাইলে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ি থেকে উপ-পরিদর্শক মাইন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে, পুলিশ আসার সংবাদ পেয়ে হামলাকারী পালিয়ে যায়। জানা যায়, ব্যাবসায়ী ওমর ফারুক (৩৫) ইউপি নির্বাচনে টিউবওয়েল প্রতীকেরপ্রার্থী সাহাবউদ্দিনের ভোটে গণসংযোগসহ সার্বিক সহায়তা করেন এবং এই প্রার্থী ভোটে জয় লাভ করে। এতে ক্ষিপ্ত হয়ে ভোটের পরদিন বিকালে প্রতিপক্ষপ্রার্থী নুর আলমের ছেলে নজরুল ইসলাম সোহেলের নেতৃত্বে শহীদুল ইসলাম রাসেল, নূর হোসেন রিয়াদ, জাহেদুল ইসলাম টুটুলসহ ১০/১২ জনের একদল দুর্বৃত্ত তার দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে ও ক্যাশে থাকা ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তাকে প্রাণে শেষ করে দিবে বলে গালিগালাজ করতে করতে খুঁজতে থাকে। প্রাণ বাঁচাতে দোকান ছেড়ে দূরে সরে ৯৯৯-এ ফোন করে সহায়তা চান।
ওই সময় স্থানীয়রা জানায়, নুর আলম ও তার ছেলে নজরুল ইসলামের নানা অনৈতিক কর্মকান্ড, খুন খারাবি মাদক কারবার ও সামাজিক কেলেংকারীর সংগে জড়িত। ওই দোকানি জানান, ক্ষতিগ্রস্থ হয়েছি, কারো ভোট করাতো দোষের কিছু নয়, যারা আমার ওপর এমন জুলুম করেছে তাদের বিচার চাই।
নবনির্বাচিত মেম্বার সাহাব উদ্দিন জানান, ভোটে পরাজিত হয়ে প্রতিপক্ষের এমন হিংসাত্মক কাজ খুবই দুঃখজনক, এদের দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত।
আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং গুরুত্বের সাথে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ