Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালী বিএনপির সমাবেশ শুরুর আগেই ক্ষমতাসীনদের হামলা।

পটুয়াখালী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৪:৪৬ পিএম

পটুয়াখালী জেলা বিএনপি সমাবেশ শুরু হওয়ার আগেই দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে এ সময়ে সভাস্থলের মঞ্চ এবং চেয়ার ভাংচুর করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে শহরের শহীদ আলাউদ্দিন শিশু পার্ক মাঠে সভাস্থলে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ করে বিএনপি। হামলার ঘটনায় প্রকাশিত একাধিক ভিডিও ফুটেজও বিষয়টি সত্যতা পাওয়া গেছে।
পটুয়াখালী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এড. তৈফিক আলী খান কবির জানান, বেলা দুইটায় সমাবেশ শুরু হওয়ার আগে শহরের বিভিন্ন প্রবেশ পথে বিএনপি নেতাকর্মীরা সমাবেশ স্থলে আসার ক্ষেত্রে বাধাপ্রাপ্ত হচ্ছেন। সকালে সভাস্থলে হমলা চালানো হয়েছে। যার ভিডিও ইতিমধ্যে প্রকাশিত হয়েছে।

পটুয়াখালী শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সড়কের মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে। তবে আওয়ামী লীগ নেতা-কর্মীদের রাস্তা থেকে
সরিয়ে দিতে পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপর থাকতে দেখা গেছে।

পটুয়াখালী শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্কে অনুষ্ঠিত সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল(অব) আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এড.বিলকিস জাহান শিরিন।

দীর্ঘ ১৪ বছর পর এবার এই প্রথম পটুয়াখালী শহরের বড় পরিসরে সমাবেশ করার সুযোগ পেল জেলা বিএনপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ