Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাস-ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্তের কাজ শুরু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:৪৯ পিএম

নারায়ণগঞ্জে শহরের ১ নং রেলগেইট এলাকায় চলন্তা ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী বাস দুর্ঘটনায় জেলা প্রশাসনের ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তের কাজ শুরু করেছে। এ সময় ঘটনা প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষাতকার গ্রহন করেছে তদন্ত কমিটি
তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক মোসাম্মৎ রহিমা আক্তার বলেছেন, প্রাথমিক ভাবে তদন্ত কমিটির কাজ শুরু করে আজ প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষাতকার গ্রহন করেছি
দুর্ঘটনার প্রকৃত কারন ও কাদের অবহেয় এ দুর্ঘটনা ঘটেছে পরবর্তিতে যেন এমন দুর্ঘটনা না ঘটে এসব দিক মাথায় রেখেই তদন্ত কাজ শুরু করেছি। তদন্ত শেষ হলে ঘটনার প্রকৃত কারন তুলে ধরা হবে এবং সরকারের উচ্চ পর্যায়ে সুপারিশ করা হবে যেন এমন দুর্ঘটনা আর না ঘটে। আজ বিকেলে দুর্ঘটনাস্থলে এতে তিনি এসব কথা বলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, তদন্ত কমিটির সদস্য, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মোঃ নাজমুল, ফায়ার সার্ভিসের উপ পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন স্টেশন মাস্টার কামরুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ