Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিযান-১০ ট্র্যাজেডি আরও একজনের লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

অভিযান-১০ লঞ্চের ভয়াবহ অগ্নিকাÐে নিখোঁজ এক যাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিষখালী নদীর রাজাপুর এলাকা থেকে গতকাল বেলা সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিখোঁজ হওয়া ব্যক্তি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের দক্ষিণ বড়লবনগোলা মানিকখালী গ্রামের হাকিম শরীফ। তিনি ঢাকায় এসএমসির ওরস্যালাইনের একজন পরিবেশক ছিলেন। ২৩ ডিসেম্বর স্ত্রী পাখি বেগম ও শিশু পুত্র নাসরুল্লাহকে নিয়ে মেয়ের বিয়ের সামগ্রী কিনে নিয়ে অভিযান-১০ লঞ্চে বরগুনা আসছিলেন।
পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল সোমবার সকাল ১০টা থেকে সিআইডির মেডিকেল টিম বরগুনা সার্কিট হাউসে অজ্ঞাত পরিচয় যাত্রীদের স্বজনদের ডিএনএ পরীক্ষার কথা থাকলেও ৬ ঘণ্টা পর বেলা ৪টায় বরগুনা জেনারেল হাসপাতালে ডিএনএ পরীক্ষা শুরু হয়। দীর্ঘ সময় স্বজন হারানো স্বজনরা ক্ষুধার্ত অবস্থায় চরম ভোগান্তিতে কাটান। জেলা প্রশাসনের নিয়ন্ত্রণ কক্ষের তথ্যমতে ২৬ জন নিখোঁজ যাত্রীর স্বজনদের ডিএনএ পরীক্ষা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ