Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হাত-মুখ বাঁধা তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নে হাত-মুখ বাঁধা অবস্থায় জুবা আক্তার (২০) নামে এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নের হরিনগর গ্রামের সড়কের পাশের ফসলি জমি থেকে লাশ উদ্ধার করে। নিহত জুবা আক্তার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নের বাগাউড়া গ্রামের সুফি মিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নের সুফি মিয়ার মেয়ে জুবা আক্তার গত রোববার রাতে পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে জুবা আক্তারকে ঘরে দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজি করেন তার স্বজনরা। এক পর্যায়ে স্থানীয় লোকজন হরিনগর বাজারে সড়কের পাশে ফসলি জমিতে হাত-মুখ বাঁধা অবস্থায় জুবা আক্তারে গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন।
খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ, ওসি তদন্ত আমিনুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির গলায় কাটার দাগ রয়েছে, হাত-মুখ বাঁধা ছিল, আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি আশা করছি দ্রæত এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ