Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতবিনিময় সভা

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা করেছে জেলা প্রশাসন। গতকাল সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে স্থানীয় হল রুমে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। বিভাগীয় ও জেলা নির্বাচন কমিশন এবং দিনাজপুর জেলা প্রশাসন নির্বাচন সংক্রান্ত নিয়মাবলী তুলে ধরে বক্তব্য রাখেন। আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত ৫ম ধাপের পার্বতীপুর ইউপি নির্বাচনে অংশ নিবে ৮টি ইউনিয়ন। এ সভায় প্রার্থীদের পক্ষ থেকেও নানা প্রশ্ন স্বাপেক্ষে বক্তব্য দেয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন, সিনিয়র জেলা নির্বাচন কমিশনার শাহিনুর ইসলাম প্রামাণিক। চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে বক্তব্য দেন হরিরামপুর ইউনিয়নের চলমান চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ, মোমিনপুর ইউনিয়নের চেয়ারম্যানপ্রার্থী নজরুল ইসলাম। মহিলা প্রার্থীদের পক্ষে আঞ্জুআরা খাতুন ও মাকসুদা বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ