Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হত্যার বিচার দাবিতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সরকারি সোহরাওয়ার্দী কলেজের অর্থনীতি বিভাগের ১ম বর্ষের ছাত্রী আরিফা আহমেদ অনন্যাকে নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে পিরোজপুরে সহপাঠীরা মানববন্ধন ও বিক্ষোভ করেছে।
গতকাল সোমবার পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের আয়োজনে স্থানীয় টাউনক্লাব সড়কে কলেজের সহপাঠীরা মানববন্ধন ও বিক্ষোভ করে। মানবন্ধনে বক্তব্য রাখেন আরিফার দাদা আবু হোসেন, বোন কানিজ ফাতিমা সোনিয়া, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অর্থনীতি বিভাগের সহপাঠী আব্দুল্লাহ আল যুবাইর, মাহমুদুল হাসান ফয়সাল, সাদিয়া আফরিন রুমী, আবিদ হাসান অমি, লিমন শিকদার, ইমন শেখ, জান্নাতুল ফেরদৌসসহ আরো বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
এ সময় মানববন্ধনে বক্তরা বলেন, আরিফার এমনিতেই মৃত্যু হয়নি। তাকে শশুর বাড়ি নির্যাতন করে মেরে ফেলেছে। তার শশুর বাড়ির এক এক লোক এক এক সময় এক এক রকম কথা বলে। অনন্যাকে নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত করে এর পেছনে যারা আছে তাদের বিচার করতে হবে। মানববন্ধন শেষে টাউন ক্লাব থেকে একটি বিক্ষোভ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি সোহরাওয়ার্দী কলেজে গিয়ে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ