Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে বিএনপির সমাবেশ আগামীকাল অনুমতি দিয়েছেন প্রশাসন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৭:০৪ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ফেনীতে আগামীকাল মঙ্গলবার সমাবেশ সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন জেলা বিএনপি। তারা সমাবেশ সফল করার লক্ষ্যে গত কয়েকদিন যাবত জেলার নেতাকর্মীদেরকে নিয়ে দফায় দফায় প্রস্তুতি সভা করেছেন। সেখানে উপস্থিত ছিলেন বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সমাবেশের সমন্বয়ক মাহবুবুর রহমান শামিম,বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবেদিন ভি,পি। উক্ত সমাবেশে সভাপতিত্ব করবেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খোন্দকার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, অধ্যাপক জয়নাল আবেদিন ভিপি, চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। এছাড়াও সমাবেশে ঢাকা মহানগর বিএনপির (দক্ষিন) সদস্য সচিব রফিকুল আলম মজনু, কেন্দ্রীয় সহ-প্রশিক্ষন সম্পাদক রেহানা আক্তার রানু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সোলতান সালাউদ্দিন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুল রহমান খানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এদিকে আগামীকাল বিএনপির সমাবেশ করার প্রশাসনিক অনুমতি মিলেছে বলে জানান জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। তিনি বলেন, আজ সন্ধ্যায় শহরের শহীদ শহিদুল্লা কায়সার সড়কের পাশে ওয়াপদা মাঠে সমাবেশ করার অনুমতি দেন প্রশাসন। খালোদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে সমাবেশ করার জন্য ইত্যেমধ্যে আমরা সকল প্রস্ততি সম্পন্ন করেছি। সমাবেশে প্রায় লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে আমরা আশা করছি। তিনি আরও বলেন, এর আগে জেলাভিত্তিক এ সমাবেশস্থলের স্থান নির্ধারন করার জন্য ফেনীর মিজান ময়দান,ট্রাংক রোডে শহীদ মিনার চত্বর ও প্রেসক্লাব প্রাঙ্গণসহ তিনটি স্থানের নাম উল্লেখ করে প্রশাসনে লিখিত আবেদন করা হয়েছিল ।
আগামীকাল দুপুর ২টায় ফেনীর ওয়াপদা মাঠে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ