Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতকানিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি বসতঘর ছাই

সাতকানিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৬:৪৮ পিএম

চট্টগ্রামের সাতকানিয়ায় ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ঘটনায় ১২টি বসতঘর ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকরা প্রাথমিকভাবে ধারণা করছেন অগ্নিকাণ্ডে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে সাতকানিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের হরম ফকিরের বাড়ি এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকরা হলেন, নুরুল আমিন, ফজল করিম, মো. জাফর, আবুল বশর, কামাল হোসেন, নুর নাহার, আনোয়ার হোসেন, সামছুল হক, কবির আহমদ, ফকির আহমদ, নুরুল আলম ও মাস্টার হারুন।
উপজেলার সাতকানিয়া রাস্তার মাথায় অবস্থিত ফায়ার স্টেশনের কর্মকর্তা হুমায়ুনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি দল দেড় ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।
ফায়ার সার্ভিস কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন প্রাথমিকভাবে ধারণা করছেন রান্নাঘরের চুলা হতে আগুনের সূত্রপাত হতে পারে বলে জানান। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ৪ লক্ষাধিক টাকার মত বলে জানান তিনি।
সাতকানিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কমিশনার মো. খোরশেদ আলম ১২ বাড়িতে অগ্নিকাণ্ডের কথা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডের ঘটনায় আনুমানিক ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ