Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাপটাকে ধরতে গিয়ে তিনবার কামড় খান সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৫:১২ পিএম

শনিবার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে সাপে কামড়ে দিয়ে ছিল বলিউডের ভাইজান সালমান খানকে। এরপর মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসা শেষে শারীরিকভাবে এখন সুস্থ আছেন তিনি। সাপে কামড়ানোর পর সালমান খানের বাবা বলেছিলেন—‘সাপটি বিষধর ছিল না।’ এ দিকে সালমান খান বিষয়টি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন।

ঘটনা বর্ণনা দিয়ে সালমান খান বলেন, ‘আমাদের পানভেলের খামারবাড়িতে একটি সাপ ঢুকে পড়ে। আমি লাঠি দিয়ে সেই সাপটিকে তুলি। বাইরের জঙ্গলে ফেলে আসার চেষ্টা করি। কিন্তু ধীরে ধীরে সাপটি আমার হাতে উঠে আসে। আমি হাত দিয়ে সাপটিকে ধরি। তার পর সাপটি তিনবার আমার হাতে কামড় বসায়।’

সালমান খান আরও জানান, সেই সাপটিকে দেখেই বিষাক্ত বলে মনে হয়েছে তার। হাসপাতালে ছয় থেকে সাত ঘণ্টা থাকতে হয়েছে তাকে। তবে এখন তিনি ভালো আছেন বলে জানিয়েছেন।

সালমান খানের মতে, সাপটি বিষাক্ত হলেও তার বাবা সেলিম খান এবং ঘনিষ্ঠ বন্ধু সূত্রে জানা গেছে, সাপটির বিষ নেই। তাই কোন তথ্য সত্যি, তা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল।

এদিকে আজ সালমান খান নিজের ৫৬তম জন্মদিন পালন করছেন পানভেলে। সঙ্গে থাকছেন পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

উল্লেখ্য, শুটিংয়ের ব্যস্ততা না থাকলে শহরের কোলাহল থেকে দূরে অবস্থিত এই খামার বাড়িতে সময় কাটাতে ভালোবাসেন সালমান। সেখানে পালিত পশুদের সঙ্গে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি। লকডাউনের সময়ও সেখানেই ছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ