Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে গৃহবধুকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ, পলাতক স্বামী রুবেল হোসেনকে খুঁজছে পুলিশ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

গোপালগঞ্জে রোজিনা বেগম (২৫) নামে এক গৃহবধুকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী রুবেল হোসেনের (৩০) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে গোপালগঞ্জ জেলা শহরের মিয়াপাড়া কবর স্থান নামক এলাকায়। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ওই গৃহবধূর স্বামী রুবেল। ঘটনার রহস্য উদঘাটনে তাকে গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, পাশর্^বর্তী নড়াইল জেলার পুটিমারি গ্রামের রুবেল হোসেন তার স্ত্রী রোজিনাকে নিয়ে গোপাল জেলা শহরের মিয়াপাড়ায় কবর স্থান রোডে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিল। সোমবার সকালে খবর পেয়ে সদর থানা পুলিশ ওই ভাড়া বাসা থেকে গলায় ফা৮স লাগানো স্লিং ফ্যানের সাথে ঝুলন্ত রোজিনার মৃতদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এসময় পুলিশ নিহতের স্বামী রুবেল হোসেনকে খুঁজে না পেয়ে স্বজনদের কাছ থেকে জানতে পারে তাদের মধ্যে পারিবারিক কোন্দল চলে আসছিল। নিহতের স্বজন ও স্থানীয়দের ধারনা পারিবারিক কলহের জের ধরেই রোজিনাকে তার স্বামী রুবেল রাতে কোন এক সময় শ্বাস রোধে হত্যা করে স্লিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। তবে পুলিশ বলছে নিহত রোজিনার স্বামী রুবেলকে আটক করতে পারলেই হত্যাকান্ডের আসর রহস্য উদ্ঘাটন করা যাবে। রুবেলকে গ্রেফতারের জন্য জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ