Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অশ্রুসিক্ত ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন চায়না বাংলা গ্রুপের এমডি একেএম আনিছুর রহমান

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

অশ্রুসিক্ত ভালবাসায় চির নিদ্রায় শায়িত হলেন চায়না বাংলা গ্রুপের এমডি এবং দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার সম্পাদক ও প্রকাশক একেএম আনিছুর রহমান।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর ২টায় সাতক্ষীরার বাটকেখালী কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাযা শেষে তাকে তার নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তার জানাযায় সর্বস্তরের মানুষের ঢল নামে। হাজারো মানুষের কর্মসংস্থান গড়ার কারিগর একেএম আনিছুর রহমানের জানাযায় অংশ নিতে এসে অনেকেই কান্নায় ভেঙে পড়েন।

তার জানাযায় অংশ নেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক মো. হুমায়ুন কবীর, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলী, সদস্য সচিব আব্দুল আলিম, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সমাজ সেবক আব্দুল কালাম বাবলাসহ সাতক্ষীরার সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, এনজিওসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ।

জানাযা পূর্ব আলোচনায় বারবারই উঠে এসেছে বরসা এনজিও, বরসা রিসোর্ট, চায়না বাংলা শপিং কমপ্লেক্স, সিবি হাসপাতাল, চায়না বাংলা ফুড ফ্যাক্টারিসহ একেএম আনিছুর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত হাজারো মানুষের কর্মক্ষেত্রগুলোর কথা। এছাড়া তিনি সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক হিসেবে

প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে দুবাই অবস্থানকালে একেএম আনিছুর রহমানের আকস্মিক হার্ট অ্যাটাক করে। এ সময় দুবাই শহরের আজমান খলিফা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

যাবতীয় আইনী প্রক্রিয়া শেষে রোববার সন্ধ্যায় তার মরদেহ বাংলাদেশে পৌঁছায়। এরপর তার মরদেহ সাতক্ষীরায় পৌঁছুলে সোমবার দুপুর ২টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ