Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে আঃলীগ বিদ্রোহীদের জয় জয়কার

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:৩২ পিএম

চতুর্থ ধাপে রবিবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত নীলফামারীর ডিমলা উপজেলার ৭টি ও সৈয়দপুর উপজেলার ৫টি সহ ১২টি ইউনিয়নে ভোটের ফলাফলে তিনটিতে আওয়ামীলীগ, একটিতে জাকের পার্টি, ৬টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ২টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা জয় পেয়েছেন।
রবিবার রাতে ভোট গননা শেষে বেসরকারি ভাবে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষনা করেন সংশ্লিষ্ট রির্টানীং অফিসারগন। নির্বাচিতরা হলেন ডিমলা সদর ইউনিয়নে আবুল কাশেম সরকার (নৌকা) ও পশ্চিম ছাতনাই ইউনিয়নে আনোয়ারুল হক সরকার (নৌকা), পুর্ব ছাতনাই ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী অধ্যক্ষ আব্দুল লতিফ সরকার (আনারস), নাউতারা ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী আহমেদ ইমতিয়াজ মনি (আনারস) খালিশা চাপানি ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী শহিদুজ্জামান সরকার(ঘোড়া),ঝুনাগাছ চাপানি ইউনিয়নে স্বতন্ত্র একরামুল হক চৌধুরী (ঘোড়া), বালাপাড়া ইউনিয়নে স্বতন্ত্র জাহেদুল ইসলাম (আনারস) বিজয়ী হয়েছেন।
সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়নের নির্বাচিতরা হলেন বাঙ্গালীপুর ইউনিয়নে আওয়ামীলীগের শাহজাদা সরকার(নৌকা), কাশিরাম বেলপুকুর ইউনিয়নে জাকের পার্টির নাঞ্চু হাসান চৌধুরী (গোলাপ ফুল), কামারপুকুর ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী আনোয়ার হোসেন সরকার(মটর সাইকেল), খাতা মধুপুর ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মাসুদ রানা পাইলট(মটরসাইকেল)ও বোতলাগাড়ি ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মনিরুজ্জামান জুন(ঘোড়া) নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ