Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভোটের ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৯:০৯ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ও সুন্দলপুরের চেয়ারম্যান প্রার্থীদের তিনটি ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ সম্বলিত সিল ও হাতে লেখা পাওয়া গেছে। রবিবার (২৬ ডিসেম্বর) ভোট গণনা শেষে ব্যালট তিনটির ছবি বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়।

এতে দেখা যায়, নরোত্তমপুরের একটি ব্যালটে কবিরহাট উপজেলা ছাত্রদলের পক্ষে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’, আরেকাটিতে ‘বেগম জিয়ার মুক্তি চাই’ লেখা রয়েছে। অন্যদিক সুন্দরপুরের একটি ব্যালটেও একই কথা লেখা ছিল। কবিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ভোটের বাক্সে এ ধরনের কোনো ব্যালট পাওয়া গেলে তা বাতিল বলে গণ্য হবে।

এ বিষয়ে জেলা বিএনপিসাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে দলীয় নেতাকর্মীরা আন্দোলন করছেন। অতি উৎসাহী বা আবেগী কোনো নেতাকর্মী এ কাজ করেছে বলে মনে হয়। এর আগেও কয়েকটি নির্বাচনে এমন ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ