Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাত-পা বাঁধা অটো চালকের লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

অটো নিয়ে নিখোঁজ হন অটোচালক মো. শামীম (৩০)। গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় তিনি নিখোঁজ হন। পরদিন নিহতের বাবা ছামান উদ্দিন বাদী হয়ে শ্রীপুর থনায় সাধারণ ডায়রি করেন। নিখোঁজের ছয়দিন পর গতকাল রোবরার দুপুরে স্থানীয় লোকজন হাশিখালী এলাকার বনের ভেতর শামিমের হাত পা বাধা মুখে স্কসটেপ মারা লাশ দেখতে পায়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ নিহেতর লাশ উদ্ধার করে। অটোচালককে হত্যার ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের শিমলাপাড়া এলাকর হাসিখালী বনের ভেতর। নিহত শামিম শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা মাস্টার বাড়ি এলাকর মো. ছামান মিয়ার ছেলে।
নিহতের বাবা ছামান মিয়া ও চাচা বাবুল সিকদার জানান, গত ২০ ডিসেম্বর সকালে অটো নিয়ে বের হয়। সন্ধ্যা সাতটার দিকে সে নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজা খোজি করে সন্ধান করেত পারেনি পরিবার। পরদিন ২১ ডিসেম্বর শ্রীপুর থানায় সাধারণ ডায়রি করেন শামিমের বাবা। এরপর থেকে শামিম নিখোঁজ ছিল।
রবিবার দুপুরে স্থানীয় লোকজন হাসিখালী বনের ভেতর হাত পা বাধা মুখে স্কসটেপ লাগানো লাশ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুত্রের লাশ দেখতে পান ছামান মিয়া ও পরিবারের লোকজন। নিহতে চাচা বাবুল সিকদার জানান, শামিমের অটোরিকশাটি পাওয়া যায়নি। ঘাতকরা অটো ছিনতাই করতেই শফিকুলকে হত্যা করে থাকতে পারে।
শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মফিজ মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ