Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে ভোট কেন্দ্রে এনটিভি ও মাছরাঙ্গার ক্যামেরা ছিনতাই, সাংবাদিকদের লাঞ্চিত করেছে নৌকার ভোটাররা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৬:২০ পিএম

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে ভোটকেন্দ্রে মাছরাঙা টেলিভিশন ও এনটিভির ক্যামেরা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ (রবিবার (২৬) ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

সাংবাদিকদের অভিযোগে, ভাদেশ্বর ইউনিয়নের নৌকার প্রার্থী সেলিম উদ্দিনের সমর্থকরা বিকেল সাড়ে ৩টার দিকে ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার তথ্য পেয়ে পর্যবেক্ষণে থাকা কয়েকজন সাংবাদিক ঘটনাস্থলে ছুটে যান। এসময় মাছরাঙা টেলিভিশনের ক্যামেরাপার্সন ও এনটিভির ক্যামেরাপার্সনের ক্যামেরা ছিনিয়ে নেন জাল ভোট প্রদানকারীরা। এছাড়াও শারীরিকভাবে লাঞ্ছিত করেন তারা সাংবাদিকদের। ঘটনার পরপর স্থানীয় প্রশাসনের উদ্যোগে এনটিভির ক্যামেরা উদ্ধার হলেও এ রিপোর্ট লেখা (সন্ধ্যা সাড়ে সাড়ে ৬ টা) পর্যন্ত মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরা উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (্ওসি) ঘটনাস্থলে অবস্থান করছেন।
গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গোলাম কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি আমি । আসার পর সাংবাদিকরা অভিযোগ করেছেন- একটি ক্যামেরা ছিনিয়ে নেওয়া হয়েছে তাদের কাছ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ