Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে গুলিবিদ্ধ অবস্থায় বখাটে গ্রেফতার

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঝিনাইদহ উপ-শহর পাড়ায় স্কুলছাত্রী পূজাকে ছুরিকাঘাত মামলার প্রধান আসামি বখাটে লিটু হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ৪টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার নৃসিংহপুর গ্রামের গণ্ডবিলাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নৃসিংহপুর গ্রামের গণ্ডবিলাপাড়ার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বখাটে লিটু হোসেন পুলিশকে লক্ষ্য করে বোমা ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় লিটুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।লিটুর কাছ থেকে তিনটা তাজা বোমা ও ছোরা উদ্ধার করেছে পুলিশ।

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ শহরে বাসায় পূজা (১৬) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে লিটু হোসেন (২২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ