Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে খেলাধুলায় আকৃষ্ট করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

 ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, যুবসমাজকে মাদক ও সন্ত্রাসী কর্মকাÐসহ সকল প্রকার অন্যায় থেকে দূরে রাখতে খেলাধুলায় আকৃষ্ট করতে হবে। গতকাল শুক্রবার বিকালে রাজধানীর রাজধানীর আর্মি স্টেডিয়ামে ডিএনসিসি মেয়র’স কাপ-২০২১-এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় ডিএনসিসি মেয়র একথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করতে পারায় ডিএনসিসি পরিবার অত্যন্ত আনন্দিত। ফুটবল, ক্রিকেট ও ভলিবল এই তিনটি ইভেন্ট নিয়ে ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডজুড়ে আয়োজিত টুর্নামেন্টটির মূল প্রতিপাদ্য নির্ধারণ করা হয় খেলাধুলায় ব্যস্ত থাকি, মাদককে দূরে রাখি যা সময়োপযোগী ও অত্যন্ত তাৎপর্যপূর্ণ।
উদ্বোধনী দিনের একমাত্র খেলায় ৩৩ নম্বর ওয়ার্ডের ফুটবল একাদশ তিন-শূন্য গোলে ৩৭ নম্বর ওয়ার্ডের ফুটবল একাদশকে পরাজিত করে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি এবং বিশেষ অতিথি হিসেবে মোহাম্মদ হাবিব হাসান এমপি, এ কে এম রহমত উল্লাহ এমপি ও শবনম জাহান শীলা এমপি উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ