Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ঢাকা কলেজছাত্রের আত্মহত্যা

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

গাজীপুরের কালীগঞ্জে গলায় ফাঁস দিয়ে ঢাকা কলেজ ছাত্র মারুফ ভূঁইয়া (২৩) আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে।

নিহত মারুফ ভূঁইয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের কাউলিতা গ্রামের মতিউর রহমান ভূঁইয়ার ছেলে। মারুফ ঢাকা কলেজে রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও নিহতের বাবা মতিউর রহমান ভূঁইয়ার বলেন, বৃহস্পতিবার ভোর ঘুম থেকে ওঠে ফজরের নামাজ আদায় শেষে মারুফ তার ঘরেই অবস্থান করছিল। সকালে ভেতর থেকে দরজা লাগানো অবস্থায় তাকে ডাকাডাকি করলে সে কোন উত্তর দেয়নি। পরবর্তীতে জানালার ফাঁকা অংশ দিয়ে দেখা যায় সে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে। এরপর দরজার ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে কি কারণে সে এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে কেউ কোনো তথ্য জানাতে পারেনি।

মতিউর রহমান ভূঁইয়ার বলেন, মারুফ তার ঘরে ফ্যানের সঙ্গে তার গায়ের পরিহিত চাদর দিয়ে গলায় ফাঁস লাগিয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইসলাম মিয়া বলেন, দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ