Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাকাতি ও অস্ত্র মামলার আসামি খুন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামসা ইউনিয়নের উত্তর জামসা গ্রামের আব্দুল মান্নান (৬০) নামের অস্ত্র ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামি খুন হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। নিহত মান্নান উপজেলার তালেবপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত কিফাজ উদ্দিনের পুত্র। সে দীর্ঘদিন ধরে শ্বশুর বাড়ি উত্তর জামসা এলাকায় স্ব-পরিবারে বসবাস করে আসছিলেন।

নিহতের স্ত্রী মনোয়ারা খাতুন (৫০) বলেন, আমাদের সাথে কারো শত্রুতা ছিল না। তবে কয়েকদিন ধরে স্থানীয় ইউসুফ আলী, শাম মিয়া, বিরচন, ছবেদ আলী, মুকছেদ ও বাছিরের জমি থেকে ঘাস চুরি হচ্ছিল। চুরি ঠেকাতে তারা লাঠি-সোটা নিয়ে পাহাড়া দিত। গত বুধবার রাত ৮ টার দিকে আমার স্বামী একটি কাচি হাতে বাড়ি থেকে বের হয়। এরপর রাতে সে না ফেরায় গতকাল বৃহস্পতিবার ভোরে আশপাশের বাড়িগুলোতে খোঁজতে থাকি। না পেয়ে এক পর্যায়ে কালিগঙ্গা নদী পাড়ের রাস্তা দিয়ে যাওয়ার সময় জনৈক ইউসুফ আলীর ঘাস ক্ষেতে আমার স্বামীর লাশ দেখতে পাই। আমার ধারণা, ওই ঘাস ক্ষেতের পাহাড়াদাররাই আমার স্বামীকে নির্মমভাবে হত্যা করেছে। এ ঘটনায় সিংগাইর সার্কেলের এএসপি মোহা. রেজাউল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, এ খুনের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। খুনের রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারের জোড় চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ