Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়িচংয়ে জেলা প্রশাসক কামরুল হাসানের বিভিন্ন কার্যালয় পরিদর্শন

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বুড়িচংয়ে কুমিল্লার জেলা প্রশাসক মো. কামরুল হাসান গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সহ বিভিন্ন কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের বার্ষিক কার্যক্রম, উপজেলা প্রকৌশলী কার্যালয়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়, উপজেলা ভূমি অফিস এবং বুড়িচং থানার বার্ষিক কার্যক্রম পরিদর্শন করেন।

তিনি সংশ্লিষ্ট অফিসের বিভিন্ন কার্যক্রম ও তাদের উন্নয়ন ও অগ্রগতির বিভিন্ন দিক পরিদর্শনপূর্বক তাদের দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ সাবিনা ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি মো. আলমগীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবদুল মান্নান, বুড়িচং থানার ওসি মাকসুদ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মোস্তফা মাইদুল মোর্শেদ মুরাদ, এসআই বিনোদ দস্তিদার, এসআই আবদুল্লাহ, এসআই শরীফুল ইসলাম, অহিদুল ইসলামসহ অন্যান্য পুলিশ ফোর্সগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ