Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারকেই নিতে হবে - সাতক্ষীরায় আফরোজা আব্বাস

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৭:০৫ পিএম | আপডেট : ৭:১৭ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২১

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সাতক্ষীরায় মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে শহরের অদুরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

সাতক্ষীরা জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাড. ফেরদৌসী আরা লুসীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সালেকা হক কেয়ার সঞ্চালনায় কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য হালিমা আলী, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক (খুলনা বিভাগ) ফিরোজা বুলবুল কলি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) তাসলিমা খাতুন ছন্দা, কৃষি বিষয়ক সম্পাদক (খুলনা বিভাগ) ফরিদা আক্তার, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আফরোজা আব্বাস বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বাংলাদেশের গণমানুষের সবচেয়ে একজন জনপ্রিয় নেতা। অথচ তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায় সরকারকেই নিতে হবে।

অনুষ্ঠান শেষে চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ