Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয় সমাবেশে আইভীকে জয়ী করার আহ্বান

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৭:০৪ পিএম

মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সমাবেশে আসছে সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে জয়ী করার আহবান রেখেছেন কেন্দ্রীয় নেতারা। বিজয় সমাবেশ হলেও কেন্দ্রীয় নেতাদের সকলের কণ্ঠে ছিল আসছে নির্বাচনী ইস্যু। এছাড়া বিভিন্ন এলাকা থেকে আসা মিছিলগুলো থেকেও আইভীর পক্ষে শ্লোগান উঠে। ফলে বিজয় সমাবেশ পরিণত হয় আইভীর নির্বাচনী প্রচারণার সমাবেশে।

২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে শহরের দেওভোগে শেখ রাসেল পার্কে ওই সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, আসছে সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে আজকে আমাদের এ বিজয় সমাবেশ। আওয়ামী লীগের নেতৃত্বের প্রতিযোগিতা থাকলেও আমাদের নেত্রী ও প্রতীকের প্রতি প্রতিহিংসা রাখা যাবে না। আজকের এ সমাবেশ দেশে আমি আশ্বস্ত হয়েছি যে গতবার আমাদের আইভী প্রায় ৮০ হাজার ভোটে জিতেছিল। আসছে ১৬ জানুয়ারী নির্বাচনে অন্তত লক্ষাধিক ভোটে আইভী জিতবেন। আমি সকলকে অনুরোধ করবো বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের হাতে পায়ে ধরে শেখ হাসিনা ও নৌকার সালাম পৌছে দিবেন। কোন ষড়যন্ত্র টিকবে না।

এছাড়া আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বি এম মোজাম্মেল হক, আহমদ হোসেন, মৃণাল কান্তি দাস এমপি, আবদুর রহমান, আড়াইহাজারে এমপি নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ কায়সার হাসনাত, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাহফুজুর রহমান কালামসহ আরও অনেকে। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সেলিনা হায়াৎ আইভী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ