Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী সিটি কর্পোরেশনের ব্যবস্থপনায় পদ্মাপাড়ের বিনোদনকেন্দ্রে যোগ হলো বিচ বাইক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৬:২৫ পিএম

রাজশাহীর সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় পদ্মাপাড় বিনোদনকেন্দ্রে যোগ হলো বিচ বাইক ও বিচ চেয়ার। শুক্রবার বিকেলে লালনশাহ পার্ক মুক্তমঞ্চ সংলগ্ন চরে আনুষ্ঠানিকভাবে ২টি বিচ বাইক ও ১০টি বিচ চেয়ারের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় বিচ বাইক ও বিচ চেয়ার পরিচালনা করা হবে। নির্দিষ্ট সময় বিচ বাইক ব্যবহারে প্রতিজনকে ৫০টাকা এবং বিচ চেয়ার ব্যবহারে ঘন্টায় ২০টা প্রদান করতে হবে। আগামীতে আরো বিচ বাইক ও বিচ চেয়ার যুক্ত করার পরিকল্পনা রয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পদ্মাপাড়ের বিনোদনের একটি অনন্য মাত্রা যোগ হলো। পদ্মাপাড়ে বিনোদনকেন্দ্রকে ঘিরে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান আছে। পদ্মায় জেগে ওঠা চরে রিভার সিটি গড়ে তোলার পরিকল্পনাও রয়েছে।
অনুষ্ঠানের বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। সভাপতিত্ব করেন ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান। স্বাগত বক্তব্য দেন সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ। এ সময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ