Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতার যুবলীগ নেতার কব্জি কর্তন ঘটনায় থানায় মামলা গ্রেপ্তার ২

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:৪৯ পিএম | আপডেট : ৫:৫৭ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়ার ২নং ধানীসাফা ইউপি নির্বাচনে বুধবার রাতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় নৌকা প্রার্থীর কর্মী, ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মিজানুর রহমান বিপ্লব হাতের কব্জি বিচ্ছিন্ন ও মাথায় গুরুতর জখমের ঘটনায় থানায় হত্যা চেষ্টা মামলা হয়েছে। আহতের বড় ভাই আ’লীগ নেতা মিলটন বেপারী বৃহস্পতিবার রাতে বাদী হয়ে ছাত্রলীগ কর্মী মোঃ সোহেল ( ফল সোহেল)কে প্রধান আসামী করে এজাহার নামিয় ৩২ জন ও অজ্ঞাত ১৪ জনকে আসামী করে এ হত্যা চেষ্টা মামলাটি করেন। পুলিশ এমামলার এজাহার নামিয় আসামী ফরিদ ও মারুফ নামের দুজনকে গ্রেপ্তার করে আজ শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় বিপ্লব ধানীসাফা ইউপি নির্বাচনে আ‘লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ তালুকদারের নৌকা মার্কার স্টীকার লাগানো নিয়ে আলগী বাজারে দলীয় কার্যালয়ে যান। রাত সাড়ে নয়টার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রফেসর রফিকুল ইসলামের (চশমা প্রতীক) সমর্থক আলগী গ্রামের ফারুক আকনের পুত্র ফরিদ আকনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বিপ্লব বেপারীর ওপর হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথারী কুপিয়ে ফেলে রাখে যায়। এতে তার বাম হাতের কব্জি এবং ডান হাতের একটি আঙ্গুল প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া মাথা, পিঠ ও দুই হাতে ধারালো অস্ত্রের কোপে একাধিক জখম হয়। বর্তমানে বিপ্লব বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের পুলিশি চেষ্টা অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ