Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে নকল প্রসাধনী সামগ্রীসহ আটক ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:৩৫ পিএম

রাজশাহীর দুর্গাপুর বাজার এলাকায় ডিবি পুৃলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল প্রসাধনী তৈরির সামগ্রীসহ নূর মোহাম্মদ (৩০), মো. রোস্তম ওরফে রাজু (২৮) ও মোস্তাকিন আলী (২২) নামে তিনজনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাতে দুর্গাপুর বাজার এলাকায় এই অভিযান চালায় রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। গ্রেফতারকৃতদের বাড়ি রাজশাহীর বেলপুকুর থানার বাঁশপুকুরিয়া গ্রামে। এ অভিযানের ব্যাপারে শুক্রবার সকালে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন তাঁর কার্যালয়ে সাংবাদিকদের জানান, বিভিন্ন কোম্পানির নাম নকল করে এ তিনজন ভেজাল প্রসাধনী সামগ্রী তৈরি করছিলেন। খবর পেয়ে ডিবি পুলিশ অভিযান চালায়। অভিযানে নকল প্রসাধনী তৈরীর মেশিন, ব্লেন্ড করার মেশিন, ভেজাল সাদা ক্রীম জাতীয় পদার্থ, ২০ লিটার তরল কেমিক্যাল, ১০ কেজি জেল জাতীয় সাদা ক্রীম, ২০ কেজি পাউডার জাতীয় পদার্থ, ‘লতা হারবাল’ নামের দেড় হাজার প্যাকেট এবং দুই হাজার পিস প্লাষ্টিকের কৌটা জব্দ করা হয়েছে।
এসপি জানান, গ্রেপ্তার তিনজন জিজ্ঞাসাবাদে নকল প্রসাধনী তৈরির কথা স্বীকার করেছেন। তাঁরা জানিয়েছেন, এসব ভেজাল প্রসাধনী ঢাকার চকবাজারসহ দেশের বিভিন্ন মার্কেটে তাঁরা বিক্রি করতেন। এ ব্যাপারে তাঁদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ