Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দেওয়ানগঞ্জের বহিষ্কৃত পৌর মেয়র শাহনেওয়াজ কারাগারে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় মেরে বহিষ্কৃত জামালপুরের দেওয়ানগঞ্জের পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম এ আদেশ দেন।

এদিন শাহনেওয়াজ শাহানশাহকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া দেন আদালত।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে রাজধানীর উত্তরা-১২ নম্বর সেক্টরের ‘হোটেল ডি মেরিডিয়ান’ থেকে শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, জামালপুরের দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে সবার সামনেই উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহের উল্লাহকে চড় মেরেছেন ও অকথ্য ভাষায় গালাগাল করেছেন শাহনেওয়াজ। মূলত পুষ্পস্তবক দেওয়ার সময় মেয়রের নাম ৫ নম্বরে ডাকায় শিক্ষা কর্মকর্তার ওপর চড়াও হন তিনি।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগের পর থানায় মামলা করেন ওই শিক্ষা কর্মকর্তা। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে সংবাদ প্রকাশ হয়। এরপর শাহনেওয়াজকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ