Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে বোমাবাজি, হামলা লুটপাটের অভিযোগ নৌকা মার্কা প্রার্থীর বিরুদ্বে

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৫:০৬ পিএম | আপডেট : ৬:০২ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২১

ভোলার পশ্চিম ইলিশায় নৌকা প্রতিকের প্রার্থী জহিরের সমর্থকদের হামলায় বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের বাড়িতে ডুকে লুটপাট বোমাবাজি ও হামলার অভিযোগ উঠেছে। এসময় চেয়ারম্যানসহ অন্তত ১৫ জন নারী পুরুষকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ৩ নং ওয়ার্ডের সুলতান মোল্লার ব্রিজ নামক এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ও-ই এলাকায় উত্তেজনা বিরাজ করছেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।
আহত চেয়ারম্যানের মেয়ে জান্নাত বেগম অভিযোগ করেন, নৌকার প্রার্থী জহিরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদেরকে বাড়িতে অবরুদ্ধ করে রেখেছেন। আমার বাবা একটি জানাজার নামাজ শেষ করে বাড়ির আসলে নৌকার প্রার্থী জহির উদ্দিনের নেতৃত্বে সেলিম, বোমা শামীমসহ কয়েকশ অস্ত্রধারী সন্ত্রাসীরা আমাদের বাড়িতে ডুকে লুটপাট বোমাবাজি ও এলোপাথাড়ি ভাবে হামলার করেন। এসময় আমি ও আমার বাবাসহ অন্তত ১৫ জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।
এব্যপারে অভিযুক্ত নৌকা প্রতিকের প্রার্থী জহিরের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার ব্যবহৃত মোবাইল ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
ভোলা সদর মডেল থানার ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ