Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ ফরিদপুর কৈজুরীতে আসছেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৬:২৯ পিএম
আজ  শুক্রবার, (২৪ ডিসেম্বর) জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ফরিদপুর কৈজুরীতে
আসছেন, এক বিশেষ জলছা ও আলোচনা অংশ নিতে।
 
মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২২ উপলক্ষে, ফরিদপুরের কৈজুরী দরবার শরীফে এক বিশাল মহা পবিত্র ইসলামী জলছার নছিয়ত বয়ানের আয়োজনে এই জলছা অনুষ্ঠিত হবে।
 
 
 
ইসলামী মহা জলছা উপলক্ষে ইতি মধ্যেই, কৈজুরী দরবার শরীফের মাঠের কাজের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এছাড়াও উপশহরের বিভিন্ন অলিগলি সুসজ্জায় সজ্জিত করা হবে বলে জেলা জাকের পার্টি সভাপতি মোঃ মশিউর রহমান ইনকিলাবকে  এ তথ্য নিশ্চিত করছেন।
 
 এ জলছা উপলক্ষে আইনশৃঙ্খলা বাহীনির সাথে জাকের পার্টির সহযোগী সংগঠন ছাত্র ফ্রন্ট, যুব সেচ্ছাসেবক ফ্রণ্ট, সেচ্ছাসেবক ফ্রন্ট, যুব ফ্রন্ট সমন্বয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা থাকবে। নিছিদ্র নিরাপওার ব্যবস্হাও সম্পন্ন হয়েছে।
 
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ছাহেব।
 
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাকের পার্টির সিনিয়র ভাইচ চেয়ারম্যান এবং তরুন অর্থ নিতীবিদ ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী।
 
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মোঃ মশিউর রহমান জাদু মিয়া।
 
অনুষ্টানে অংশ নিতে ইতোমধ্যেই, শত শত আশেকান জাকেরান এবং স্বেচ্ছাসেবী জাকেরানও কৈজুরীতে উপস্হিত হয়ে তাদের দায়ীত্ব পালেন সজাগ রয়েছেন।
 
এ অনুষ্টানে উপস্হিত থেকে, দেশের সুশাসনের ব্যবস্হা, দেশের অসহায় ও শীতার্ত  মানুষের পাশে থেকে সমাজের বিওবানদের এগিয়ে আসার আহবান করা সহ,  সকল ভাল কাজে শ্রেনীমোতাবেক এগিয়ে আসার দাওয়াত দিবেন পীরজাদা  মোস্তফা  আমীর ফয়সল।
 
জাকের পার্টির এই আলোচনা অনুষ্টানে, জেলার সকল মিডিয়া কর্মীদেরও  উপস্হিত থাকার জন্য  অনুরোধ করা হয়েছে পার্টির তরফ থেকে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ