Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দুর্ঘটনার কবলে নোরা ফাতেহির গাড়ি, চালককে মারধর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

বলিউডের ডান্স কুইন নোরা ফাতেহির গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে! স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তবে সে সময় সৌভাগ্যবশত নোরা ফাতেহি গাড়িতে ছিলেন না। ‘ড্যান্স মেরি ড্যান্স রানি’ নামের একটি অনুষ্ঠানের উদ্বোধনী আয়োজনে ছিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নোরার গাড়ির চালক একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। তবে দুর্ঘটনায় কেউ আহত না হলেও দুই যানই ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ি-অটোর সংঘর্ষের পরপরই আশেপাশের পথচারীরা দুর্ঘটনা স্থলে ছুটে এসে রীতিমতো জামার কলার টেনে বলি-অভিনেত্রীর চালককে নামায়। অল্প বিস্তর মারধরও চলে। শেষপর্যন্ত ক্ষতিগ্রস্ত অটো চালককে ১০০০ টাকা দিয়েই ছাড়া পান নোরার গাড়ি-চালক।

আরো জানা গেছে, গাড়ি এবং অটোর ক্ষতি হলেও কোনও চালকেরই গুরুতর আঘাত লাগেনি। এখনও পর্যন্ত এই ব্যাপারে অভিনেত্রীর পক্ষ থেকে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি কিংবা এফআইআর দায়ের করা হয়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে গুরু রানধাওয়ার নতুন গান ‘ড্যান্স মেরি ড্যান্স রানি’র ভিডিওতে নিজের লুক এবং নাচের জন্য আলোচনায় রয়েছেন নোরা। নাচের ভিডিওতে অভিনেত্রীর অ্যাফ্রো কায়দায় স্পোর্ট করা চুলের বাঁধুনি সবার নজর কেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ