Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩০ লক্ষ শহীদের আত্মার শান্তি কামনায় শেখ হাসিনা কাজ করছেন : আমু

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে দেশ স্বাধীন করার লক্ষ্যে যারা শহীদ হয়েছে তাদের রুহের আত্মার শান্তি কামনায় ও দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে নলছিটি চায়না মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপণ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,যারা মুক্তিযুদ্ধ চলাকালীন এ দেশের মানুষের প্রতি অন্যায় অবিচার করেছে স্বাধীনতাবিরোধীতা করেছে তাদেরকে নিয়ে যারা জোট করে, সরকার গঠন করে তাঁরা কোনভাবেই মুক্তিযুদ্ধের পক্ষের লোক হতে পারেনা।

উজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ-আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, নলছিটি উপজেলা যুবলীগের আহবায়ক দুলাল শরিফ, নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার বক্তব্য রাখেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ