Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুর পৌর আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির তালিকা ঢাকায়

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১২:৩৬ পিএম

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সুবল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
বুধবার (২২ ডিসেম্বর) এই কমিটি অনুমোদন দেয়া হয়।
আহবায়ক মনিরুল ইসলাম মিঠু, যুগ্ম আহবায়ক শহীদ উদ্দিন আহমেদ সহ ৫ জন যুগ্ন আহবায়ক ও সদস্য তালিকার মধ্যে রয়েছে শামসুল বারী সানু, মো অহিদুর রহমান, মো কাউসার, শেখ নাজমুল হাসান (লিটন ব্যাপারী), মো মোশারফ হোসেন (সবুজ), আলমগীর হোসেন বাবু, বরকত হোসেন সরদার সহ মোট ৬৫ জন সদস্য নিয়ে সদ্য এই পৌর আ'লীগের নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে ।
প্রসঙ্গত, চলতি বছরে গত ১ সেপ্টেম্বর ঘোষিত ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটিতে কতিপয় স্বাধীনতার চেতনা বিরোধী জামাত, বিএনপির সদস্য এবং ফরিদপুর জেলা আ'লীগের সভাপতির বসত বাড়িতে হামলা, অগ্নি সংযোগের আসামি ব্যক্তিদেরও নাম অসাবধানতাবশতঃ অন্তর্ভুক্ত হওয়ায় কেন্দ্রের মৌখিক পরামর্শ ক্রমে ৫ জন ব্যক্তির নাম বাদ দিয়ে সংশোধিত ও পরিমার্জিত ফরিদপুর পৌর আ'লীগের ৭১ (একাত্তর) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি সংশ্লিষ্ট সকলের জন্য উপহার দেয়া হয়।

প্রসঙ্গতঃ এই নামীয় কমিটি ফরিদপুর থেকে এখন ঢাকার বিজ্ঞ নেতাদের টেবিলে। তবে আগের কমিটি থেকে বাদ পড়ছেন কতিপয় অসাধু মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ