Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১১:৩৫ এএম

একের পর এক নতুন শাখার ঘোষণা দিচ্ছেন স্টার সিনেপ্লেক্স এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। এবার আরো একটি সুসংবাদ দিলেন তিনি। ঢাকায় ৪টি, রাজশাহী ও বগুড়ায় একটি করে শাখার পর এবার চট্টগ্রামে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সস্টার সিনেপ্লেক্স গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন শাখা খোলার ব্যাপারটি জানিয়েছে। আজ (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি ৫ তারকা হোটেলে এ বিষয়ে চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন হবে। সেখানেই বিস্তারিত জানাবে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বলছে, চট্টগ্রামের চকবাজার এলাকার নবাব সিরাজুদ্দিন রোডের বালি আর্কেড শপিং কমপ্লেক্সে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা আসছে। এটি স্টার সিনেপ্লেক্স এর সপ্তম শাখা। এছাড়া নির্মাণাধীন রয়েছে বগুড়া ও রাজশাহী শাখা। এগুলো আগামী বছরেই চালু করা হবে। এছাড়া স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকার বাইরে কুমিল্লাসহ আরও কয়েকটি স্থানে শাখা খুলতে আগ্রহী তারা।

২০০৪ সালের ৮ অক্টোবর পান্থপথের বসুন্ধরা সিটিতে ৩ স্ক্রিন নিয়ে চালু হয় দেশের প্রথম মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। শুরু থেকেই তরুণ প্রজন্ম ও রুচিশীল দর্শকদের পছন্দের শীর্ষে রয়েছে সিনেমা হলটি। রাজধানীতে বর্তমানে ঢাকায় চারটি স্থানে সিনেমা প্রদর্শন করে আসছে প্রতিষ্ঠানটি। শাখাগুলো হলো- বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, একেএস টাওয়ার ও সনি স্কয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ