Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৬০০ গাড়ি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৯:৫৬ এএম

ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এ কারণে পারাপারের অপেক্ষায় ঘাটে আটকে আছে প্রায় ছয় শতাধিক পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহন। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীসহ চালক ও সহকারীরা।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ওই রুটে ফেরি চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।

এদিকে ফেরি বন্ধ থাকায় দৌলতদিয়া জিরো পয়েন্ট থেকে গোয়ালন্দ উপজেলার রেলগেট এলাকার ৫ কিলোমিটার পর্যন্ত পারাপারের অপেক্ষায় আটকে আছে প্রায় ৪০০ বাস ট্রাকসহ যানবাহন ও রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এলাকায় পারাপারের অপেক্ষায় আটকে রয়েছে প্রায় ২০০ ট্রাকের সারি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যাবস্থাপক মো. জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন ।

সাতক্ষীরার কালিগঞ্জ থেকে পরিবহনে আসা এক যাত্রী বলেন, বুধবার মধ্যরাত ১টার দিকে গোয়ালন্দ উপজেলা মাঠ চত্বর এলাকায় এসে বাসে আটকে আছি। সারারাত বাসের মধ্যে বসে থাকি। এরপর ‍বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বাস ছেড়ে রিকশায় ঘাটে যাচ্ছি বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ