Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে চোরাকারবারী চক্রের ২ সক্রিয় সদস্য গ্রেফতার

১০৭টি অবৈধ ভারতীয় মোবাইল উদ্ধার ও প্রাইভেটকার জব্দ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৬:১৩ পিএম | আপডেট : ৬:১৭ পিএম, ২২ ডিসেম্বর, ২০২১

র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২২ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সরকারি শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় মোবাইল চোরাচালানের সাথে জড়িত ২ জন চোরাকারবারী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ হৃদয় (২৯) এবং ২। মোঃ ইউনুস ফকির (৩৫)। এ সময় তাদের হেফাজতে থাকা ভারতীয় রেডমি ব্র্যান্ডের ১০৭টি মোবাইল এবং অবৈধভাবে ভারতীয় মোবাইল পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ হৃদয় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকার মৃত মোক্তার হোসেন এর ছেলে এবং অপর আসামী মোঃ ইউনুস ফকির বরিশাল জেলার উজিরপুর থানাধীন কাজিরা এলাকার কাশেম আলী ফকিরের ছেলে। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে ভারত হতে চোরাই পথে অভিনব কায়দায় ভারতীয় মোবাইল পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। চোরাকারবারীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ