Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে নৌকার প্রচারণা অফিসে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। হামলায় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ নির্বাচনী পোস্টার টেনে হিঁচড়ে ফেলেছে বলে অভিযোগ করেন নৌকারপ্রার্থী আনিছুর রহমান জুয়েল। উপজেলার মহাদান ইউনিয়নের রাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে নৌকা প্রতীকের প্রার্থী আনিছুর রহমান জুয়েল বনগ্রাম রাজার মোড় দলীয় অফিস থেকে নেতাকর্মী নিয়ে প্রচারনায় যায় সানাকৈর বাজার এলাকায়। আ.লীগের দলীয় প্রার্থীর অভিযোগ, বিদ্রোহী প্রার্থী (ঘোটা মার্কার) প্রতীকের একটি মিছিল বের হয়ে তারাও রাজার মোড় এলাকায় যায়। এ সময় বিদ্রোহী প্রার্থী আব্দুল্লাহ আল মামুনের সমর্থকরা নৌকার অফিসে ঢুকে বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবিসহ অফিসের আসবাবপত্র ভাঙচুর করে। অফিস পিয়ন আব্দুল হামিদ গুদু বাঁধা দিলে তাকেসহ দু’জনকে মারধর করে। পরে খবর পেয়ে আ.লীগের দলীয় নেতাকর্মীরা প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করে।
ঘোড়া প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল মামুন অভিযোগ অস্বীকার করে জানান, ‘আমার সমর্থকরা মিছিল নিয়ে নৌকার মিছিলের সামনে দিয়ে যাওয়ার সময় নৌকার সমর্থকরাই তাদের অফিস ভাঙচুর করে আমার ওপর দোষ চাপিয়ে দেয়ার চেষ্টা করছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ