Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যারা অপশক্তির সঙ্গে তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হতে পারে না

ঝালকাঠিতে আমির হোসেন আমু এমপি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, ঘরে মুক্তিযোদ্ধার সাইনবোর্ড টাঙিয়ে দিয়ে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি, গণহত্যা করেছিল, সেই অপশক্তির সঙ্গে সরকার গঠন করে, তারা কোনদিন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হতে পারে না। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মুজিববর্ষ ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসবে জেলা আ.লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমু বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসবে বিশ্বের বিভিন্ন দেশ থেকে রাষ্ট্র প্রধানরা শুভেচ্ছা বাণী পাঠিয়েছেন। এই স্বীকৃত বিষয়টিকে এখনো যারা মিথ্যা করে বেড়াচ্ছেন, তারাও ইতিহাসে একদিন আস্তাকুড়ে যাবেন।
ছাত্রলীগ ও যুবলীগের উদ্দেশ্যে সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেন, মাদক সেবনকারীরা ছাত্রলীগ ও যুবলীগের কোন পদ পাবে না। দলীয় পদে যারা আসবে তাদের সম্পর্কে আগে থেকেই তদন্ত করে দেখা হবে, কেউ মাদকের সঙ্গে জড়িত কিনা। এর পরেই পদ দেয়া হবে।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, জেলা যুবলীগের আহŸায়ক রেজাউল করিম জাকির ও আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ